আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

আশুলিয়ায় ছিনতাইয়ের ছয় মাস পর তিন আসামি গ্রেফতার

সাভার প্রতিনিধি :

ঢাকার আশুলিয়ায় ছিনতাইয়ের ঘটনার ছয় মাস পর তিন আসামীকে নাটোর জেলা থেকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ। আসামিরা আদালতে স্বীকারউক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ জহিরুল ইসলাম।

এরআগে, মঙ্গলবার (২৩ আগস্ট) নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। পরে বুধবার (২৪ আগস্ট) বিকালে ঢাকার আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করলে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার আসামিরা হলেন- নাটোর জেলা সদর থানার আব্দুর রাজ্জাক ওরফে নামাজ আলীর ছেলে মোঃ রনি প্রামানিক (৩০),

নওগাঁ জেলা সদর থানার শরিজপুর গ্রামের আছের আলী ওরফে শাহাদাতের ছেলে মোঃ জাহাঙ্গীর ওসেন ওরফে জহুরুল ওরফে সুমন ওরফে ডিবি সুমন (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার তেমুখ গ্রামের মোঃ আফতাব আলীর ছেলে মোঃ আরিফুল ইসলাম (২৭)।

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ জহিরুল ইসলাম জানান, গত ৬ ফেব্রুয়ারি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় মোঃ সামিউল করিম নামের এক ব্যক্তির পেটে চাকু ধরে টাকা, ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় ফুল মাস্ক পড়া কিছু দুর্বৃত্ত।

পরে বিষয়টি নিয়ে আশুলিয়া থানায় একটি মামলা হয়। মামলা নম্বর ১৮। মামলাটি পুলিশ হেডকোয়াটার্স এর নির্দেশে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর কাছে হস্তান্তর করা হলে।

গত ২৩ আগস্ট নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে লুন্ঠিত ল্যাপটপ ও মোবাইল উদ্ধার সহ তিন আসামীকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, আসামীরা বিজ্ঞ আদালতে কাঃবিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। পরে তাদের আদালতে পাঠানো হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ