আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

সাভারে কারখানার কাভার্ডভ্যান চাপায় শ্রমিক নিহত

সাভার প্রতিনিধি :

সাভারে সড়ক পারাপারের সময় পোশাক কারখানার কাভার্ডভ্যান চাপায় নুরুল ইসলাম (৪০) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ করেছেন হাইওয়ে থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় পাকিজা গ্রুপের কাভার্ডভ্যানের চালক পলাতক রয়েছেন।

নিহত নুরুল ইসলাম দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার খামারমধুবনপুর গ্রামের শুকুমুদ্দিনের ছেলে। তিনি আশুলিয়ার জিরানীবাজার এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন।

হাইওয়ে পুলিশ জানায়, বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ড এলাকায় সড়ক পার হচ্ছিলেন নুরুল ইসলাম।

এসময় পিছন থেকে আসা পাকিজা গ্রুপের একটি দ্রুতগতির কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে পাকিজা গ্রুপের সামনে থেকে কাভার্ডভ্যান টি জব্দ করা হয়েছে।

সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আজিজুল হক  বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। একই সাথে দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করা হয়েছে। নিহতের স্বজনের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ