আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

সাভারে বাস-ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষঃ নিহত বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক :

সাভারের বলিয়ারপুরে বাস ও ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই নিয়ে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩৫ জন যাত্রী।

রবিবার (৫ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা, পূজা সরকার ও কাউসার রাব্বি ও রাজিব হোসেন তারা সবাই পরমানু শক্তি কমিশন, গনকবাড়ি যাচ্ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ৯ টার দিকে ওই এলাকার মহাসড়কে একটি যাত্রীবাহী বাস ইউটার্ন করার সময় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের দ্রুতগামী একটি বাস ধাক্কা দেয়।

এসময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাক আবার বাসটির সামনের অংশে ধাক্কা দিলে ৪ জন নিহত হন। এদের মধ্যে পরমানু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) বিভিন্ন তিন কর্মকর্তা রয়েছেন। অপরজনের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, ঘটনা সাড়ে ৯টার দিকে। খবর পেয়ে আমাদের চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৩৫-৪০ জনের মতো।

সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে ফায়ার সার্ভিসের সহায়তায় দুর্ঘটনা কবলিত পরিবহন উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ