আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কুয়াকাটা সমুদ্রে নেমে নিখোঁজ হওয়া পর্যটকের জীবিত সন্ধান মিলছে

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে গত ২৭শে ( মে) নিখোঁজ হয় পর্যটক ফিরোজ সিকদার (২৭) অবশেষে ভারতে তার সন্ধান পাওয়া গেছে।

নিখোঁজের সাতদিন পর শনিবার (৪ জুন) দুপুরে তিনি নিজেই ভারত থেকে বাড়িতে পরিবারের কাছে ফোন দিয়েছেন বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই মাসুম সিকদার।

মাসুম সিকদার বলেন, ‘আজ দুপুরে ফিরোজ আমাকে ফোন করে জানায় সে বর্তমানে ভারতের চেন্নাই প্রদেশে রয়েছে।

ফিরোজ সিকদার ফোনে বড় ভাইকে বলেন, গোসলে নামার পর ঢেউয়ে স্রোতে গভীর সমুদ্রে ভেসে যান তিনি। পরে সমুদ্রে একটি কলাগাছে ২৪ ঘণ্টা ভাসার পর ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যান। পরে ভারতীয় কোস্ট গার্ড এর কাছে হস্তান্তর করেন।

বর্তমানে তিনি ভারতের প্রশাসনের জিম্মায় চিকিৎসাধীন রয়েছে। এখন আমরা তার সঙ্গে আবার কথা বলার চেষ্টা করছি।তিনি আরো বলেন, আশা করছি দেশের প্রশাসনের সহযোগিতায় আমার ভাই ফিরোজ কে দ্রুত দেশে ফেরানোর চেষ্টা করব।

এ বিষয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক বলেন, বিষয়টি ফিরোজের ভাই নিশ্চিত করেছেন। আমরা খোঁজ নিয়ে দেখছি। পরে আসল ঘটনা জানা যাবে।

গত ২৭ মে কুয়াকাটা সৈকতে ঘুরতে এসে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার নামে এক পর্যটক। তিনি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মৃত্যু মিলন সিকদারের ছেলে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ