আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

প্রধানমন্ত্রী কে হত্যার হুমকির প্রতিবাদে বালিয়াকান্দিতে বিক্ষোভ মিছিল

জাকির হোসেন, বালিয়াকান্দি প্রতিনিধি:

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যগে বি এন পি- জামাত জোট কতৃক সম্প্রতি সারাদেশে সন্ত্রাস নৈরাজ্য সৃষ্ঠি ও

জাতির জনকের সূযোগ্য কন্যা বাংলাদশ সরকারের প্রধান মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষন শেষে বালিয়াকান্দি বাজারের চৌরাঙ্গী মোড়ে প্রতিবাদ সমাবেশে সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে।

ও যুগ্ন- সাধারন সম্পাদক এহসানুল হাকিম সাধনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ সহ-সভাপতি আব্দুস সাত্তার খান, একে এম ফরিদ হোসেন বাবু,

নায়েব আলী শেখ, যুগ্ন- সাধারন সম্পাদক হারুন অর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক, ফারুক হোসেন,উপজেলা শ্রমীক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, যুবলীগের আহবায়ক রাসেল খান রিজু প্রমূখ । এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ