আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

ধামরাইয়ে চুরি করতে বাঁধা দেওয়ায় বৃদ্ধাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে চুরি করতে বাধা দেওয়ায় চন্দ্রবানু নামের এক ৭০ বছর বয়সী বৃদ্ধা নারীকে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (৩০ মে) দুপুরে উপজেলার রোয়াইল ইউনিয়নের দক্ষিণ খড়ারচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বৃদ্ধা নিহত চন্দ্রবানু ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের দক্ষিণ খড়ারচর এলাকার মৃত: আব্দুর রাজ্জাকের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার রোয়াইল ইউনিয়নের দক্ষিণ খরারচর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ওরফে রেজু মিয়ার দুই ছেলে আবু বক্কর ও আব্দুর খলিল সৌদি আরবে থাকে। বাড়িতে বৃদ্ধ মা চন্দবানু বেগম একাই বসবাস করতেন।

রোববার গভীর রাতে চোর এসে কৌশলে প্রথমে ঘরের সিং খুড়ে ঘরে ঢুকে দরজা খুলে দেয়। পরে বাহিরে থাকা আরো সব চোর ঘরের ভিতর ঢুকে।

এসময় চন্দবানু চোরদের দেখে বাঁধা দিলে তাকে দেশীয় অস্ত্র দা দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে তার হাতের দুইটি চুড়ি ,গলার চেইন, কানের দুলসহ প্রায় তিন ভড়ি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে রোববার দুপুরে স্থানীয়রা নিহতের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) ওয়াহিদ পারভেজ বলেন, খবর পেয়ে দপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখা যায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরে চোর ঢুকে জোরপূর্বক স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ার সময় এই হত্যার ঘটনা ঘটে থাকতে পারে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। পুলিশ আরও বলেন এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ