আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতিরোধে লালমোহনে সচেতনতা মূলক সভা

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলার লালমোহন থানার নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী হেল্পডেক্সের উদ্যােগে, লালমোহন থানা আয়োজনে পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতিরোধে সচেতনতা মূলুক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ মে লালমোহন উপজেলা অডিটোরিয়াম হলরুমে লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ’র সঞ্চালনায় ও লালমোহন সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় এমপি শাওন বলেন, পানিতে ডুবে শিশুর মৃত্যু বেশি ভাগ গ্রামেই হয়ে থাকে। আমরা যদি সচেতন না হয় তাহলে কিছুইতে মৃত্যুর হাত থেকে রক্ষা করতে পারবো না।

এজন্য সকলকেই বেশি করে সচেতন হতে হবে।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,

ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী নেতাকর্মীরা এবং লালমোহন উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ