আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

লালমোহনে দুই ইউপিতে ১২ জন চেয়ারম্যান ১৩৬ জন সদস্যর মনোনয়নপত্র বৈধ

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলার কালমা ও রমাগঞ্জ দুই ইউপিতে চেয়ারম্যান পদে ১২ জন সাধারন সদস্য পদে ১৩৬ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছেন লালমোহন উপজেলা নির্বাচন রির্টানি অফিসার আমির খুসরু গাজী।

বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা পরিষদের হলরুমে মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পল্লাব কুমার হাজরা ও অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ সহ প্রার্থী ও সংবাদকর্মীরা ।

রমাগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে গোলাম মোস্তফা বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রাথী,
মোঃ জামাল উদ্দিন(স্বতন্র) আনোয়ার হোসেন (স্বতন্র), মোসলেউদ্দিন ( স্বতন্র), সফিউল আলম(স্বতন্র) এবং চরমোনাই মনোনীত প্রার্থী মাও: ইমাম উদ্দিন শামিম।

অন্যদিকে কালমা ইউপিতে আকতার হোসেন হাওলাদার বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী
জাকির হোসেন (স্বতন্ত্র), লোকমান (ইসলামী আন্দোলন বাংলাদেশ),সিরাজুল ইসলাম (জাতীয় পার্টি),মোঃ ইকবাল হোসেন,রেহানা বেগম লাইজু (স্বাতন্র) এর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন নির্বাচন রির্টানি অফিসার আমির খুসরু গাজী।

এসময় কালমা ইউনিয়নে ৩ জন ও রমাগঞ্জ ইউনিয়নে ১জন প্রার্থীও মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয় এরা হলো কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডে মোঃ লিটন এর বয়স কম হওয়া মনোনয়নপত্র বাতিল করা হয়।

৫নং ওয়ার্ডে ফারুক মাল এর প্রস্তাব কারী ও সমার্থনকারীর স্বাক্ষর না থাকায় মনোনয়নপত্র বাতিল করেন এবং ৯ নং ওয়ার্ডে মোঃ জাফর এর বয়স কম হওয়া মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেন। অন্য দিকে রমাগঞ্জ ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে মোঃ সোহেল এর মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেন।

উপজেলা রির্টানি অফিসার কতৃক মনোনয়নপত্র বাচাই করেন এবং প্রার্থীতা প্রত্যাহার শেষ তারিখ ২৬ মে ২০২২,প্রতীক বরাদ্দ হবে ২৭ মে ২০২২ এবং ভোট গ্রহণ করা হবে ইভিএমএর মাধ্যমে ১৫ জুন ২০২২ বুধবার সকাল ৮.০০ টা হতে ৪.০০ টা পর্যন্ত।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ