আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

কালিয়াকৈরে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে হাত-পা ও মুখ বেঁধে এক অটোরিকশা চালককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তারা নিহতের লাশ একটি নির্জন স্থানে ফেলে রেখে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যায়।

আজ (১৯মার্চ) শনিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত অটোরিকশা চালক হলেন, সিরাজগঞ্জের বেলকুচি থানার দুলদিয়ার এলাকার কাঙ্গাল প্রামানিকের ছেলে মনিরুল ইসলাম (২৩)।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মনিরুল প্রায় এক বছর আগে জীবিকার সন্ধানে তার পরিবারের লোকজন নিয়ে গাজীপুরে আসেন।

পরে তিনি কোনাবাড়ি থানার আমবাগ এলাকার রমজানের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

তার সংসার জীবনে ৩ বছরের মনিরা আক্তার ও ১১ মাসের বৃষ্টি আক্তার নামে দুটি কন্যা সন্তান আছে। প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন মনিরুল।

এরপর তিনি আর বাড়ি ফিরে আসেনি। পরে তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে ব্যর্থ হন। পরের দিন গতকাল শুক্রবার বিকেলে কালিয়াকৈর উপজেলার বরাবহ এলাকায় বনবিভাগের নির্জন স্থানে একটি লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ওইদিন রাতে ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও মুখ বাঁধা জবাই করা অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে। ওই খবর ছড়িয়ে পড়লে খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মনিরুলের লাশ সনাক্ত করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পরে তার লাশটি ওই নির্জন স্থানে ফেলে রেখে তারা পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের বাবা কাঙ্গাল প্রামানিক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর তার অটোরিকশাটি ছিনতাই করে দুর্বৃত্তরা পালিয়ে গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ