আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

সাভারে শবেবরাতের রাতে ডিবি পুলিশ পরিচয়ে মোবাইল ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক :

সাভারে শবেবরাতের নামাজ শেষে ডিবি পুলিশ পরিচয়ে মুসল্লীর মোবাইল ছিনতাইয়ের সময় মিজান (৪০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় আরও একজন ছিনতাইকারী পালিয়ে যায়।

শুক্রবার (১৮মার্চ) রাত আড়াইটার দিকে সাভারের মজিদপুর এলাকায় তাকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয় মুসল্লীরা।

আটক ছিনতাইকারী মিজান কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার জয়নাল আবেদীনের ছেলে। তিনি গত চার দিন আগে কুষ্টিয়া থেকে সাভারে এসেছেন। প্রাথমিকভাবে পালিয়ে যাওয়া ছিনতাইকারীর বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের মজিদপুর এলাকায় নামাজ শেষে বাসায় ফেরার সময় ডিবি পুলিশ পরিচয়ে মুসল্লীর গতিরোধ করে ছিনতাইকারীরা। এসময় তাদের মধ্যে একজন মুসল্লীর মোবাইল নিয়ে পালিয়ে গেলে অন্যান্য মুসল্লীর হাতে আটক হন মিজান। এসময় তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি গত চারদিন আগে কুষ্টিয়া থেকে সাভারের ইমান্দিপুরে আসেন। এঘটনায় মোবাইলটি উদ্ধার করা সম্ভব হয় সি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থল থেকে মিজানকে আটক করা করে থানায় আনা হয়েছে। এব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ