আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

কালিয়াকৈরে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে এক নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৭মার্চ) সন্ধ্যায় উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ওই নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার তামাই গ্রামের নূরু শেখের মেয়ে হাজেরা খাতুন (৩০)। সে উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকার কবীর হোসেনের বাসার ভাড়াটিয়া।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হাজেরা খাতুন ও তার স্বামী রাজ্জাক হোসেন দীর্ঘদিন আগে জীবিকার তাগিদে সিরাজগঞ্জ থেকে গাজীপুরের কালিয়াকৈর আসেন। উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় কবীর হোসেনের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। পরে স্থানীয় পোশাক কারখানায় দু’জনেই চাকরি করতেন। প্রতিদিনের মত বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে স্বামী-স্ত্রী দু’জনে ডিউটিতে যাবার জন্য প্রস্তুত হন। স্বামী রাজ্জাক স্ত্রীকে বাসায় রেখে আগেই বের হয়ে যান। দুপুরে রাজ্জাক খাবার খেতে বাসায় এসে দেখতে পায় তার স্ত্রী ঘরের ভিতরে সেলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে তার চিৎকারে আশেপাশের লোক ছুটে আসে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) আনিসুর রহমান জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। তবে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা না আত্মহত্যা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ