আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

তিনবার বিজয়ের পথে চেয়ারম্যান শাহাদাৎ

নিজস্ব প্রতিবেদক :

মানিকগঞ্জের সিঙ্গাইরের ১১ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর। ইউপি নির্বাচনকে ঘিরে পুরো উপজেলায় বইছে উৎসব মুখোর পরিবেশ। উপজেলার জয়মন্টপ ইউপি নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করছেন ইঞ্জি. শাহাদৎ হোসেন। তিনি পর পর দুইবার নির্বাচিত সফল চেয়ারম্যান।

সুপারম্যান খ্যাত এই চেয়ারম্যান এবার বিজয়ী হলে হ্যাটট্রিক করবেন।
সূত্রে জানাগেছে, জয়মন্টপ ইউনিয়নে চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী রয়েছেন। নৌকা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জি. শাহাদাৎ হোসেন প্রতিদ্বন্ধিতা করছেন।

এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে দুই জন প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন, জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ফকির(প্রতীক আনারস) ও অলি আহমেদ মোল্লা(প্রতীক চশমা)।

ইঞ্জি. শাহাদাৎ হোসেন বলেন, বিগত ১০ বছরে জয়মন্টপ ইউনিয়নের রাস্তা-ঘাট,ব্রীজ,কালর্ভাট,শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা ও মন্দির নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি। এই কাজের মুল্যায়ন হিসেবে এবারও জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

আবারও নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে জয়মন্টপ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রহমান বলেন, ইঞ্জি. শাহাদাৎ হোসেন দীর্ঘ দিন চেয়ারম্যান থাকায় রাজনৈতিক নেতা-কর্মি ও সাধারণ মানুষের সাথে তার গভীর ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছে।

এই ভালবাসার টানে সাধারণ মানুষের মধ্যে গণ জোয়ার তৈরি হয়েছে। এছাড়া চাঁদাবাজি-সন্ত্রাসী, মাদক নির্মূল ও সঠিক বিচারিক ক্ষমতার কারণে ইউনিয়নবাসীর আস্থা অর্জন করছেন ইঞ্জি. শাহাদাৎ হোসেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ