আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

স্বতন্ত্র প্রার্থী সাদমান জামি চৌধুরীর শোডাউন

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ১১ই নভেম্বর সারাদেশে ২য় ধাপে ইউ.পি নির্বাচনকে ঘিরে উখিয়ায় উপজেলার রাজাপালং ইউনিয়ন থেকে ঘোড়া মার্কা প্রতীকে জনগণের মনোনীত প্রার্থী(স্বতন্ত্র) সাদমান জামি বিশাল শোডাউন ও জনসভা অনুষ্ঠিত হয়েছে।

২৮শে অক্টোবর রোজ বৃহস্পতিবার এই শোডাউন অনুষ্ঠিত হয়। বিকাল ২টা থেকে ৪টা পর্যন্ত রাজাপালং ইউনিয়নের পালং গার্ডেন হয়ে উত্তর পুকুরিয়া দিয়ে উখিয়া উপজেলা বাজার পর্যন্ত শোডাউন শেষ করে হরিণমারা গিয়ে এক ছোট জনসভা করেন।

এই সময় তিনি তার প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ এনে জনগণের উদ্দেশ্যে বলেন তাকে নির্বাচনে হারানোর জন্য এক বড় নীল নকশার বড় ছক একেছে।যেখানে তাকে বিভিন্ন হুমকি-ধুমকি প্রতিনিয়ত দিয়ে যাচ্ছে। এছাড়া তার সমর্থকদের বিভিন্নভাবেও হুমকি-ধুমকি দিচ্ছে। এতে তার সমর্থকরা ভয়ভীতি ও বিব্রতকর অবস্থায় পড়েছে বলেন।

তিনি আরও বলেন,বিগত ইউনিয়নে যা হয়েছে তা সবাই জানে। ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের না যাওয়ার জন্য হুমকি-ধুমকি দেয়া হচ্ছে, তাই অবাধ ও সুষ্ঠ নির্বাচন করার জন্য অনুুরোধ করেন এবং সিসিটিভি দেয়ার জন্য অনুরোধ করেন।

প্রশাসনের যে সুনাম তা অক্ষুণ্ণ রাখতে প্রশাসনের দৃষ্টি করেন।সংখ্যালঘুদের উপর যাতে কোনো প্রভাব ও জোর না খাটানোর অনুরোধ করেন।জনগণ যাকে ভোট দিবে তাকেই নির্বাচিত করবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ