আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

কালিয়াকৈরে ঈদে মিলাদুন্নাবী উদযাপন

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে যথাযথ মর্যাদায় ১২ই রবিউল আওয়াল পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সঃ) উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। আহলে সুন্নাত ওয়াল জামা’ত ও পীর মশায়েখ সংগঠন বাংলাদেশ এর যৌথ উদ্দ্যোগে বুধবার সকালে কালিয়াকৈর বাসটার্মিনাল চত্বরে এ সভা ও র‍্যালীর আয়োজন করা হয়।

পরে র‍্যালীটি বাসস্ট্যান্ড এলাকা থেকে শুরু হয়ে কালিয়াকৈর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার বাস টার্মিনাল চত্বরে মিলিত হয়।

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাউসুল আযম বৈরাবরী সুলতানিয়া পাক দরবার শরীফের গদিনীশিন পীর আব্দুল আলীম অভি আল-কাদরী আল বৈরাবরী, মুর্শিদ নগর পাক দরবার শরীফের পীর সাহেব আব্দুল হাকিম জিহাদী, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী, কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান আজিজ, ধর্ম বিষয়ক সম্পাদক মীর সোহেল মিয়া,

আরও উপস্থিত ছিলেন সাংবাদিক ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক কাজী হাবিবুল বাশার মন্ময়, কুন্দা ঘাটা দরবারের পীর আবু তায়েব মৃধা, কুতুবদিয়া দরবার শরীফের পীর আজিবুর রহমান, মির্জাপুর পাক দরবার শরীফের গদিনীশিন পীর মনির চিশতীসহ রাসূল প্রেমিক জনতা। পরে মিলাদ কিয়াম শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন বৈরাবরী সুলতানিয়া পাক দরবার শরীফের ভক্ত মুফতি নুরুল ইসলাম পরে মিষ্টি বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ