আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কুয়াকাটা পৌরসভা জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা-  প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ,জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটা পৌর শ্রমিক লীগের উদ্যোগ বর্নাঢ্য রেলী বের করা হয়। রেলীটি মহাসড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

রেলী শেষে মঙ্গলবার সন্ধায় কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্বাস কাজীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ ভূইয়া, সিনিয়র সহ সভাপতি গাজী ইউসুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জি, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, শাহ আলম হাওলাদার, পৌর যুবলীগ আহবায়ক মোঃ ইসাহাক শেখ, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোঃ হাবিব হাওলাদার, ছাত্র লীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, ব্যবসায়ী নেতা মোঃ নিজাম হাওলাদার প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও পরিবারের নিহতের রুহের মাগফেরাত এবং মহামারী থেকে সম্পূর্ণ মুক্তি পেতে কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এ সময় দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা জাহিদুল ইসলাম।

এ সময় কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র মোঃ আব্দুল বারেক মোল্লা বলেন বঙ্গবন্ধুর হাতে গড়াএই শ্রমিক লীগ, আজকের শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমাদের সকলের মনে প্রানে বঙ্গবন্ধু সহ তার পরিবারকে আমাদের মনে ধারণ করে রাখতে হবে।

বঙ্গবন্ধু তাঁর নিজের জীবন দিয়ে আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছে, তিনি আরো বলেন এখন রাজনীতির বাজারে অন্য দলের কিছু লোক আওয়ামী লীগ ব্যানারযুক্ত করে অপকর্ম চালাচ্ছে, তাদের থেকে আমাদের সাবধান থাকতে হবে, এবং তাদের হাত থেকে আমাদের দেশ, আমাদের প্রিয় জন্মভূমি কুয়াকাটা রক্ষা করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত সকালে বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, আমরা সবাই একত্র হয়ে কাজ করছি, দেশকে উন্নয়ন করবো বঙ্গবন্ধুর স্বপ্ন পূর্ণ করব এটা আমাদের লক্ষম।

শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর রেলী ও আলোচনা সভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেনী পেশার ৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ