আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ঝালকাঠিতে সোয়া ২ কেজি গাঁজা সহ আটক ৩

ইমাম হোসেন :

ঝালকাঠি জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে সোয়া ২ কেজি গাঁজা উদ্ধার পূর্বক ৩জনকে আটক করেছে পুলিশ ।

গতকাল ১১ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে এগারোটায় ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাধীন কুলকাঠি ইউনিয়নের তৌকাঠি গ্রাম থেকে ২কেজি গাঁজা সহ শাহজাহান মোল্লা (৩৫) 

১২ সেপ্টেম্বর রবিবার বিকেলে ঝালকাঠি পৌরসভাধীন বিকনা এলাকা থেকে মামুন হাওলাদার ওরফে মুরাদ (২৪) ও মোঃ তৌহিদুল ইসলাম তপু (২৫) কে বরিবার বিকেল ৪টায় ২৫০ গ্রাম গাঁজাসহ আটক হয়।

এ বিষয় পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটির তৌকাঠি গ্রামে পুলিশের একটি দল মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাহজাহান মোল্লা কে আটক করে তার কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার করে।

অপরদিকে ঝালকাঠি পৌরসভাধীন বিকনা এলাকা থেকে পুলিশের অপর একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মামুন হাওলাদার মুরাদ ও তৌহিদুল ইসলাম তপু নামের দুজনকে আটক করে তাদের কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলার প্রস্তুতি চলছে।

আটককৃত মাদক ব্যবসায়ী শাহজাহান মোল্লা নলছিটি উপজেলাধীন পাওতা গ্রামের মৃত আঃ রব মোল্লার ছেলে, মামুন হাওলাদার মুরাদ ঝালকাঠি সদর উপজেলাধীন বিকনা এলাকার মন্টু ও তৌহিদুল ইসলাম তপু সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের মৃত হালিম হাওলাদারের ছেলে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ