আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

ফরিদগঞ্জে ঢাকাস্থ লাউতলী কল্যাণ সমিতির মাস্ক বিতরণ

কে এম নজরুল ইসলাম : 
ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ‘ঢাকাস্থ লাউতলী কল্যাণ সমিতি’ মাস্ক বিতরণ করেছে। ২৮ আগস্ট শনিবার সারাদিন ফরিদগঞ্জ সদর, রূপসা এবং লাউতলী এলাকার মোট ২১টি স্থানে দুই হাজার একশ পিস মাস্ক বিতরণ করে সংগঠনটি।
সকাল দশটায় ফরিদগঞ্জ সদরে অবস্থিত ‘আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন পাঠাগার’-এ মাস্ক বিতরণের পূর্বে ‘ঢাকাস্থ লাউতলী কল্যাণ সমিতি’র নেতৃবৃন্দ এক মতবিনিময় সভায় মিলিত হন। সভায় উপস্থিত ছিলেন একুরেন্ট কনসালটেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইউ, ঢাকাস্থ লাউতলী কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. জাকির হোসেন খান। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন ফরিদগঞ্জ লেখক ফোরাম ও ফরিদগঞ্জ বার্তা পাঠক ফোরামের নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ বার্তার সম্পাদক ও প্রকাশক মো. বিল্লাল হোসেন সাগর, জেলা পরিষদ সদস্য ও ফরিদগঞ্জ বার্তা পাঠক ফোরামের ফরিদগঞ্জ শাখা কমিটির সভাপতি মো. মশিউর রহমান মিঠু, সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, ফরিদগঞ্জ লেখক ফোরামের উপদেষ্টা মোস্তফা কামাল মুকুল, লেখক ফোরামের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদ, ঢাকাস্থ লাউতলী কল্যাণ সমিতির সমাজকল্যাণ সম্পাদক তৌফিক হোসেন পলাশ, অর্থ সম্পাদক মনির হোসেন খান, প্রকৌশলী ইফতেখার হোসেন, ফরিদগঞ্জ লেখক ফোরামের সাবেক সভাপতি কবি ফাতেমা আক্তার শিল্পী, বর্তমান কমিটির যুগ্ম-সম্পাদক মো. সাহেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক বাঁধন কুমার শীল, ফরিদগঞ্জ বার্তা পাঠক ফোরামের দপ্তর সম্পাদক ওমর ফারুক, ফরিদগঞ্জ লেখক ফোরামের অর্থ সম্পাদক কাউছার হোসেন, সহ-সাংস্কৃতিক সম্পাদক তারেকুর রহমান তারু প্রমুখ। অনুষ্ঠান শেষে লেখক অমৃত ফরহাদ রচিত ‘আমাদের ফরিদগঞ্জ : ইতিহাস ও ঐতিহ্য’ গ্রন্থটি মো. জাকির হোসেনের হাতে তুলে দেওয়া হয়।
দিনের অন্যান্য সময় রূপসা বালিকা উচ্চ বিদ্যালয়, লাউতলী হোসেনিয়া হাফিজিয়া নূরানীয়া মাদ্রাসা, মাদ্রাসা-ই মদিনাতুল উলুম আল ইসলামিয়া লাউতলী, এ.বি.এম শাহ আলম বালিকা উচ্চ বিদ্যালয়, আলহাজ্ব ফজলুল করিম মাস্টার স্মৃতি পাঠাগার ও আমিরা বাজারে মাস্ক বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ