আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

ফেনীতে ভাড়া বাসা থেকে পুলিশের টিআই’র লাশ উদ্ধার

আলাউদ্দিন সবুজ.ফেনী জেলা প্রতিনিধিঃ

ফেনী জেলা পুলিশের ট্রাফিক পরিদর্শক (টিআই) শফিকুল আজম শফিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে ফেনী পৌরসভার ছাড়িপুর এলাকার পাগলা মিয়া সড়কের আশিক মঞ্জিল থেকে তার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।
পুলিশের বিভিন্ন সূত্র জানায়, ট্রাপিক ইন্সপেক্টর শফিকুল আজম শফিকের পরিবার ঢাকায় থাকেন। তিনি ফেনী শহরের ছাড়িপুর এলাকার পাগলা মিয়া সড়কের চৌধুরী পাড়ায় আশিক মঞ্জিলে ভাড়া থাকতেন। শুক্রবার দায়িত্বপালন শেষে বাসায় ফেরার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিলোনা।
আশিক মঞ্জিলের মালিক মনির আহাম্মদ জানান, সোমবার দুপুরের পর ইন্সপেক্টর শফিকের বাসা থেকে দূর্গন্ধ বের হচ্ছে দেখে তিনি দরজায় গিয়ে দেখেন ভেতর থেকে আটকানো। পরে তিনি পুলিশে খবর দিলে তারা দরজা ভেঙ্গে ভেতরে শফিকের অর্ধগলিত লাশ দেখতে পান।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল ইসলাম জানান, শফিকের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ-র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তারপরও আমরা বিষয়টি খতিয়ে দেখবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ