আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলার বোরহানউদ্দিনে ট্রাকের ধাক্কায় এএস আই নিহত

মোঃ মুশফিক হাওলাদার লালমোহন ভোলা প্রতিনিধি:

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ট্রাকচাপায় আকলিমা (৩৫) নামে এক নারী পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি বোরহানউদ্দিন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ছিলেন।

(০২ মে) ২০২১ রবিবার দুপুর একটার দিকে উপজেলার কুঞ্জেরহাট বাজারের তজুমদ্দিন মোড়ের ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন আরেক পুলিশ সদস্য।
নিহত আকলিমা ঝালকাঠি জেলার মেয়ে ও তার শ্বশুরবাড়ি পটুয়াখালী জেলায়। তার স্বামী জসিম উদ্দিন ভোলার ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএস আই।
পুলিশ ও স্থানীয়রা জানান, এএসআই আকলিমা বোরহানউদ্দিন থানার জাকারিয়া নামে এক পুলিশ সদস্যকে সঙ্গে নিয়ে মামলার তদন্তের জন্য মোটরসাইকেলে করে স্থানীয় ফকিরহাট বাজারে যায়। তদন্ত শেষে থানায় ফেরার পথে কুঞ্জেরহাট বাজারে এলে ভোলা থেকে চরফ্যাশনগামী একটি মালবাহী ট্রাক তাদের চাপায় দেয়। এসময় মোটরসাইকেল চালক জাকারিয়া মোটরসাইকেল ব্রেক করলে আকলিমা পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় জাকারিয়া। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এএসআই আকলিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে।
এবং ময়নাতদন্ত শেষে ঘাতক ড্রাইভার ও মালিক
পক্ষ উভয়ের নামে মামলা করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ