আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ঝালকাঠিতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জেলা পুলিশের প্রচারণা ও মাস্ক বিতরণ

ইমাম হোসেন :

দেশে দ্বিতীয় বারের মতো করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় এর সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ঝালকাঠিতে জেলা পুলিশের উদ্যোগে জেলা পুলিশের পক্ষ থেকে সচেতনতা মূলক লিফলেট, স্টিকার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা ১১টায় ঝালকাঠি বাসস্ট্যান্ট এলাকায় জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে জেলা পুলিশের একটি দল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে সচেতনতামূলক কার্যক্রম শুরু করেন। পরে শহরের গুরুত্বপূর্ণ জনবহুল বিভিন্ন স্থানে এই সচেতনাতামূলক প্রচারণা চালানো হয়। এ সময় যেসব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন জেলা পুলিশ। এছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়াসহ লিফলেট বিতরণ, মাইকিং ও বিভিন্ন স্থানে সচেতনতামূলক স্টিকার লাগানো হয়।

এ সময় ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, করোনার শুরু থেকেই মানুষের পাশে ছিল পুলিশ। বর্তমানে দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই সাধারণ মানুষকে সচেতন করতে এবারও জেলা পুলিশ এ উদ্যোগ গ্রহণ করেছে। করোনা সংক্রমণ রোধে পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. হাবীবুল্লা বাহার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, সদর থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমানসহ পুলিশে অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ