আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

সাভার পৌর মেয়র প্রার্থী চুড়ান্তকরণ ভোটে মেয়র আব্দুল গণির সর্বোচ্চ ভোট ৩৯

নিজস্ব প্রতিবেদক :

সাভার পৌর নির্বাচনে মেয়র প্রার্থী চুড়ান্ত করার জন্য সাভার সরকারী কলেজ অডিটরিয়ামে ভোট অনুষ্ঠিত হয়েছে। এই ভোটে বর্তমান মেয়র ৩৯ ভোটে এগিয়ে থাকলেও আগ্রহী ৬ জনের নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে সাভার সরকারী কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় এ সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি।

সভার শুরুতেই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছয়জনের মধ্যে নামের ক্রমানুসার ঠিক করতে গোপন ব্যালটে ভোটের প্রস্তাব করেন নজরুল ইসলাম মানিক মোল্যা। পরে ভোট অনুষ্ঠিত হয়। মোট ভোটার ৮৫ জন, ভোট দিয়েছেন ৭৬ জন, বাকী ৯ জনের মধ্য কেউ মৃত্যু বরণ করে এবং কয়েকজন অনুপস্থিত ছিলেন। ভোটের ক্রমানুসারে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি ৩৯ ভোট, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা ২৭ ভোট, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী ৭ ভোট, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সাভার উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান খান ১ ভোট ও গোলাম ফয়েজ উদ্দিন খান শিহাব ০ ভোট পান। পরে ৬ জনের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ। সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা।

সভা শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ (শনিবার) বিকেলেই কেন্দ্রে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ৬ জনের নাম কেন্দ্রেীয় কার্যলয়ে পাঠাােনা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ