আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

প্রচার প্রচারণায় এগিয়ে কুয়াকাটার কাউন্সিলর পদপ্রার্থী ছগির মোল্লা

নিজস্ব প্রতিবেদন :
আসন্ন নির্বাচনকে সামনে রেখে, সকলের পছন্দের ও ভালোবাসার প্রিয় মানুষ, তরুণ সমাজের অহংকার কুয়াকাটা পৌর আওয়ামী লীগের দক্ষ সদস্য ছগির মোল্লা । ২০২১ সালের জানুয়ারীর দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে, পটুয়াখালী জেলার, সর্ব দক্ষিনে বিশাল সমুদ্রের ঘা গেছে গড়ে উঠেছে পর্যটন নগরী কুয়াকাটা পৌরসভা।
আসছে পৌর নির্বাচন। এ নির্বাচন নিয়ে প্রবল আগ্রহ রয়েছে ভোটারদের মধ্যে। কুয়াকাটা পৌর ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটারদের আস্থা অর্জন করতে পেরেছেন, কুয়াকাটা পৌর ৩নং ওয়ার্ডের যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ  ছগির মোল্লা ।
এলাকায় জনসেবা, কুয়াকাটার সামাজিক সংগঠনের সাথে সুখ-দুঃখ ভাগাভাগি করে, এলাকার মানুষের উন্নয়নে ইতিমধ্যেই কাজ করে সারা ফেলেছে, বয়সে তরুণ হওয়ায় তাকে পছন্দ করছেন সমাজের মুরুব্বিগণ এবং শিক্ষিত তরুণ সমাজ, ছগির মোল্লাকে সাপোর্ট দিয়ে যাচ্ছে।
সাংবাদিক এর প্রথম প্রশ্ন: আপনি কাউন্সিলর নির্বাচিত হলে আপনার এলাকাকে কী উপহার দেবেন?
উত্তর ছগির মোল্লা:- সবার প্রথমে আমার লক্ষ্য থাকবে পরিষ্কার-পরিচ্ছন্ন সুন্দর একটি গ্রাম উপহার দেওয়া। যাতে সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে আমার এলাকাবাসীরা বুক ভরে নিঃশ্বাস নিয়ে সমাজে চলাফেরা করতে পারে। এবং অসহায় মানুষের পাশে নির্বাচনে দাঁড়ানোর আগেও ছিলাম এবং পরেও থাকব এটা আমার প্রতিজ্ঞা।
সাংবাদিকের দ্বিতীয় প্রশ্ন:- কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে আপনি তরুণ। আগামী প্রজন্মের তরুণদের নিয়ে আপনার ভাবনা কী?
ছগির মোল্লা:- তরুণ সমাজ দেশের বিশেষ বিশেষ ভূমিকা রাখে, তারমধ্যে অন্যতম হলো বর্তমান তরুণ প্রজন্ম রাজনীতিবিমুখ হয়ে যাচ্ছে। আমাকে দেখে তরুণ প্রজন্মও উৎসাহ পাবে। আমিও চেষ্টা করব তরুণদের সচেতন করার জন্য। দ্বিতীয়ত তরুণরা যেন আমাকে দেখে আশাবাদী হয় যে; তরুণ বয়সেও কাউন্সিলর হওয়া সম্ভব। সেহেতু এ বয়সে সব কিছুই করা সম্ভব। যদি আমার এলাকার প্রিয় মানুষের ভালবাসা এবং আশীর্বাদ আমার সাথে থাকে।
সাংবাদিক:- সগীর মোল্লা আপনি ভোটারদের উদ্দেশে কী বলবেন?
ছগির মোল্লা বলেন, ‘ জনগন আমাকে সমার্থন দিয়েছেন । সব মহলে নিজেকে তুলে ধরবার চেষ্টা করেছি সেই প্রিয় মানুষদের ভালোবাসা এবং সহযোগিতা নিয়ে আমি চেষ্টা করব দেশের এবং আমার অঞ্চলের মানুষের সেবা করার জন্য।
যদি আমাকে জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত সাগরকন্যা কুয়াকাটার পৌরসভার ৩নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ সহ এলাকাকে কিরকম উন্নয়ন করা যায় সেই লক্ষ্য নিয়ে কাজ করব। এবং তরুণ ও শিক্ষিত সমাজকে সহযোগিতায় ব্যস্ত থাকব, মাদক ও সন্ত্রাস মুক্ত করব ইনশাল্লাহ। কথা শেষ মুহূর্তে সগীর মোল্লা প্রবাদে বলে, খালি কলসি বাজে বেশি ভরা কলসি বাজে কম, রূপ নাই তার সাজন বেশি রুপের মাইয়া সাজেনা। শেষে বলেন আমি যে কাজ করব তা কথায় বলে না কাজে প্রমাণ করব, যদি আপনাদের সহযোগিতা ও ভালবাসা আমার সাথে থাকে।
প্রতিনিধির পক্ষ থেকে, কাউন্সিলর প্রার্থী সগীর মোল্লাকে ধন্যবাদ জানায়।
ছগির মোল্লা:- এলাকার মানুষ এবং পাঠকদের ধন্যবাদ শুভেচ্ছা জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ