আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

পিরোজপুরে যৌতুক মামলায় গ্রেফতার জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রুবেল

মতিউর রহমানঃ পিরোজপুর প্রতিনিধি: 
প্রথম স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় পিরোজপুর জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান রুবেলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সদর থানার হুলারহাট লঞ্চঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়। রুবেল পৌর শহরের মধ্যরাস্তা এলাকার আসলাম শেখের ছেলে।

রুবেলের প্রথম স্ত্রী শেখ সাজিয়া আফরিন শাম্মী জানান, গত ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে তাদের বিয়ের হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় রুবেল ও তার মা জাকিয়া বেগম শাম্মীকে যৌতুকের জন্য চাপ দিতেন। তাই তার পরিবার রুবেলকে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল ও বিভিন্ন আসবাবপত্র দিয়েছে। কিন্তু এরপরও রুবেল ও তার মা সম্প্রতি ২৫ লাখ টাকা যৌতুক দাবি করেন। এ টাকা না এনে দেওয়ায় শাম্মীকে তারা শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছেন। এমনকি তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। এ বিষয়টি পারিবারিকভাবে মীমাংসার চেষ্টা করা হলেও রুবেলের পরিবার সেটা মেনে নেয়নি। তাই তিনি বাদী হয়ে চলতি বছরের ১৫ জুলাই খুলনা আদালতে স্বামী ও শাশুড়িকে আসামি করে যৌতুক ও নির্যাতনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। রুবেল ও শাম্মীর দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

শাম্মী আরও জানান, সম্প্রতি তিনি জানতে পারেন যে রুবেল তার বিনা অনুমতিতে স্ত্রী-সন্তানের তথ্য গোপন রেখে যশোরে আরও একটি বিয়ে করেছেন।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় ওই ছাত্রদল নেতাকে গ্রেফতার করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ