আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

কুয়াকাটা পৌর মেয়র হামলার শিকার, দায়ী করছেন আ.লীগ সভাপতিকে

জাহিদুল ইসলাম, কুয়াকাটা প্রতিনিধি:

আওয়ামীলীগের শান্তি সমাবেশে যোগ দিতে এসে পটুয়াখালী ৪ আসন মাননীয় সংসদ সদস্যর সামনেই কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার হামলার শিকার হয়েছেন।

এসময় ধাওয়া খেয়ে সমাবেশস্থল ত্যাগ করে একটি আবাসিক হোটেলে আশ্রয় নিতে গেলে উত্তেজিত আওয়ামীলীগ কর্মী সমর্থকদের মারধরের শিকার হন মেয়র।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ মহিব্বুর রহমানের উপস্থিতিতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকের এ ঘটনার জন্য কুয়াকাটা পৌর আওয়ামীলীগ সভাপতি আঃ বারেক মোল্লাকে, মেয়র দায়ি করলেও তিনি স্থানীয় এমপিকে দোষারোপ করেছেন।

কুয়াকাটা পর্যটন মোটেল ইয়োথ-ইন কমপ্লেক্সের সমাবেশস্থলে এসময় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর পেয়ে মহিপুর থানার ওসি মোঃ ফেরদৌস আলম খান একদল পুলিশ নিয়ে উত্তেজিত নেতাকর্মীদের রোষানল থেকে পৌর মেয়রকে রক্ষা করেন।

এসময় একটি আবাসিক হোটেলের কলাপসিবল গেটের অভ্যান্তরে তার কয়েকজন সহযোগীকে নিয়ে অবরুদ্ধ অবস্থায় দেখা গেছে। হামলার সময় মেয়র আনোয়ার হাওয়ারের পক্ষে থাকা অন্তত ১০জন আহত হবার দাবি করেছেন।

এবিষয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ মহিব্বুর রহমান এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, স্থানীয় রাজনৈতিক দ্বদ্বর জের ধরে একটা উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, কুয়াকাটা পৌর মেয়রের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে বিস্তারিত খোঁজখবর নিয়েছি। মহিপুর থানার ওসি মোঃ ফেরদৌস আলম খান মেয়রের উপর হামলার ঘটনা স্বীকার করে বলেন, উত্তেজিত নেতাকর্মীদের সরিয়ে দিয়ে তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রনে নেওয়া হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ