আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

কেন্দ্রীয় নেতার নির্দেশে, কুয়াকাটা যুবলীগের শোডাউন

জাহিদুল ইসলাম ,কুয়াকাটা প্রতিনিধি:

কুয়াকাটা পৌর যুবলীগের উদ্যোগে বিএনপি জামাতের অবৈধ হরতাল মানিনা শ্লোগানে। বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও নৌকার বিজয় লক্ষে, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট ডাক্তার শামীম আল সাইফুল সোহাগের নির্দেশনায়, ও পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে, কুয়াকাটা পৌরসভায় বিশাল এক মোটরসাইকেল শোডাউন করেছে, কুয়াকাটা পৌর যুবলীগ।

মঙ্গলবার বিকাল ৪টায় সমুদ্র সৈকত তালতলা বাগান থেকে, আনুমানিক ২০০ মত মোটরসাইকেল এই শোডাউনে অংশগ্রহণ করে। এবং এই মোটরসাইকেল মহড়াটি কুয়াকাটা পৌরসভার বিভিন্ন সড়কগুলো প্রদর্শন করে চৌরাস্তা এসে সিনিয়র নেতাকর্মীরা বক্তব্য রাখে।
বিশাল এই শোডাউন এর মধ্য দিয়ে, কুয়াকাটা পৌর যুবলীগ জানান দিচ্ছে, কুয়াকাটার রাজপথে তৎপর রয়েছে যুবলীগ নেতাকর্মীরা।

কুয়াকাটা পৌর যুবলীগ নেতা মোঃ রনি হোসেন রকির সঞ্চালনায়।
শোডাউনে উপস্থিত ছিলেন, মোহাম্মদ ইসাহাক শেখ, সভাপতি কুয়াকাটা পৌর যুবলীগ, মোঃ মজিবুর রহমান, কাউন্সিলর ৬ নং ওয়ার্ড। মোহাম্মদ তৈয়ব, সাবেক কাউন্সিলর। এ সময় আরো উপস্থিত ছিলেন, হাসিব গাজী, শাহিন শেখ,, রুবেল শেখ,রাসেল হাওলাদার,আলমাছ খান, সাইদুল খলিফা,,জহির, সাব্বির ইসলাম শাওন সহ প্রমুখ।

উপস্থিতৃত নেতাকর্মীরা বক্তব্যে বলেন, বিএনপি জামাত যে অবৈধ হরতাল ডেকেছে এই হরতাল আমরা মানি না, দেশের ক্ষতি জ্বালাপোড়াও লুটপাতের মত বড় ধরনের কার্যক্রমের সাথে জড়িত থাকে বিএনপি জামাত, আবারো এই হরতাল সমাবেশে তারা জানিয়ে দিল বিএনপি ক্ষমতায় আসলে দেশ একটি নরকে পরিণত হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ