আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং

লালমোহনে বিডিএফের পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর লালমোহন উপজেলা কমিটির পরিচিতি সভা ও কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় লালমোহন প্রেসক্লাবে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম হাফিজ জুট মিলস এর প্রকল্প প্রধান ও বাংলাদেশ পাট-শিল্প কর্মকর্তা সমিতির সভাপতি মো: জসিম উদ্দিন।

বিডিএফ লালমোহন উপজেলা কমিটির সভাপতি পৌরসভা কাউন্সিলর এহসানুল হক ফরিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জসিম জনির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন লালমোহন প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানে বিডিএফ এর কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনিত হওয়ায় চট্টগ্রাম হাফিজ জুট মিলস এর প্রকল্প প্রধান ও বাংলাদেশ পাট-শিল্প কর্মকর্তা সমিতির সভাপতি মো: জসিম উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়৷ এসময় তিনি বলেন, বিডিএফ ভোলা জেলার উন্নয়নের জন্য প্রতিষ্ঠিত হয়েছে।

এর প্রতিষ্ঠাতা সকলের পরিচিত মুখ মো. জহিরুল আলম এই সংগঠনের মাধ্যমে দায়ীত্বশীলদের কাছে সবসময় ধর্ণা দিয়ে যাচ্ছেন ভোলার উন্নয়নের জন্য। আজকে ভোলার গ্রীণলাইন থেকে দিবা সার্ভিস, চট্টগ্রামের সাথে জাহাজ চলাচল এর পেছনে বিডিএফের কর্মীদের অনেক পরিশ্রম রয়েছে।

ভোলায় সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা এখন বিডিএফের বড় দাবী
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন ফাউন্ডেশন ঢাকার সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন রিফাত, বিডিএফ ভোলা জেলা সভাপতি রাজীব হায়দার, কেন্দ্রীয় পরিষদের সদস্য মীর মোশারেফ অমি,

চরফ্যাসন উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক ও এনআরবিসি ব্যাংক চরফ্যাসন শাখার ব্যবস্থাপক আলাউদ্দিন মিলন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রব, লালমোহন করিমূন্নেছা-হাফিজ মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মিজানুর রহমান লিপু,

ডাঃ আজাহার উদ্দিন ডিগ্রি কলেজের প্রভাষক দৈনিক ইনকিলাবের জেলা সংবাদদাতা মো. জহিরুল হক সেলিম, জাতীয় দৈনিক আলোচিত কণ্ঠ ও দৈনিক গণমুক্তির বিশেষ প্রতিনিধি মোঃ মুশফিক হাওলাদারসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, শিক্ষক ও স্থানীয় বিভিন্ন পেশাজীবীগণ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ