আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

জাকির মেম্বারকে পূর্ণ সমর্থন জানালেন শাহীন তালুকদার 

কে এম নজরুল ইসলাম :
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আলোচিত ইউনিয়ন ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জাকির খানকে পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচনী প্রচারণা থেকে সরে দাঁড়ালেন শাহীন তালুকদার।
জানা গেছে, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের (আংশিক চাঁদপুর ও হরিনা গ্রাম) বর্তমান জনপ্রতিনিধি মোঃ জাকির খানের প্রতিদ্বন্দ্বী হিসেবে আসন্ন ইউপি নির্বাচনে পার্শ্ববর্তী বাড়ির শাহীন তালুকদার মেম্বার প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু এই পর্যায়ে এসে প্রতিদ্বন্দ্বী না হয়ে বরং বর্তমান মেম্বারকে জয়ী করার লক্ষ্যে শাহীন তালুকদার তাকে পূর্ণ সমর্থন জানালেন।
এই বিষয়ে বর্তমান মেম্বার জাকির খান জানান, পশ্চিম চাঁদপুর তালুকদার বাড়ির জনাব শাহীন তালুকদার আমার নিজের এবং সমর্থকদের অনুরোধে আসন্ন নির্বাচনে আমাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। এজন্য তার প্রতি চিরকৃতজ্ঞ ও আমার ৭নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছি তাকে।
৭নং ওয়ার্ডের ভোটার আব্দুল বাকী এই সমর্থনে খুশি হয়ে বলেন, মূলত আমরা চাই আমাদের এলাকা মাদক ও সন্ত্রাসমুক্ত থাকুক। জাকির মেম্বার আমাদের উপকার করুক বা না করুক কখনও তার দ্বারা এলাকায় চাঁদাবাজি, রংবাজি বা মাদকের কোনো কাজ বা সালিশে টাকা নেয়ার কোনো রেকর্ড নাই। তাই এবার আমরা তাকে সমর্থন করে যাবো। এটাকে  আমি পজিটিভ চিন্তা হিসেবে দেখি। শাহীনকেও ধন্যবাদ জানাচ্ছি।
জাকির মেম্বারকে সমর্থনকারী শাহীন তালুকদার বলেন, তাকে সমর্থন করে আমি নির্বাচন থেকে সরে আসার প্রধান কারণ হচ্ছে আমাদের এলাকার ব্যাপক উন্নয়ন করা। আমি জানি তাকে দিয়ে অনেক কিছু হবে। তাছাড়া সুন্দর একটা সমাজব্যবস্থার প্রত্যাশায় একত্র হয়েছি, যেন এলাকায় মাদক, ইভটিজিং, মারামারি, ঝগড়-বিবাদের কোনো রেশ না থাকে; সে লক্ষ্যে কাজ করে যাওয়া। মেম্বার জাকির খানের জন্য শুভকামনা থাকলো।
আনন্দঘন এই সমর্থন উপলক্ষে ফরিদগঞ্জের রেস্টুরেন্টে সৌজন্য সাক্ষাৎ ও সান্ধ্যভোজের আয়োজন করেন মেম্বার জাকির খান। যেখানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও প্রবাসী সাইফুল ইসলাম খান, শাহীন তালুকদার, মহসিন তালুকদার, ফারুক মাল, হাবিব তালুকদার, টিটু তালুকদার, লিয়াকত মাল, শাহাদাত খান, মনির তালুকদার, রবিউল খান, শাহেদ খান, শরীফ তালুকদার, রুবেল খানসহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ