আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থাশীল মেয়র হাজ্বী ইসলাম

মোঃ আলমগীর, টেকনাফ প্রতিনিধি :

একজন নির্লোভ, নির্মোহ, নিরহংকারী, সৎ, নিষ্ঠাবান, বিনয়ী, দেশরত্নের প্রতি অবিচল আস্থাশীল ও নিবিড় পর্যালোচনায় যে কোন বিবেচনায় তিনি অনবদ্য ও অসাধারণ একজন রাজনীতিবিদ মানব সেবায় নিয়োজিত দীর্ঘ কন্টক পথ পাড়ি দিয়ে রাজনৈতিক পথ পরিক্রমায় দলের প্রতি আনুগত্যতার এক উজ্জ্বল অনুপম দৃষ্টান্ত রয়েছে মানবিক নেতা টেকনাফ পৌরসভার বর্তমান মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম’র।

একজন মানুষকে যে সকল গুনাবলী আদর্শ রাজনীতিবিদ ও একজন আদর্শ মানুষ হিসেবে সুপ্রতিষ্ঠিত করতে পারে তার সব গুণাবলী রয়েছে তাঁর মধ্যে। তাঁর সান্নিধ্যে যারা গিয়েছেন তারাই মুগ্ধ হয়েছেন কোন না কোনভাবে।

কর্মী বান্ধব ও দেশরত্নের প্রতি অবিচল আস্থাশীল, সৎ ও নিষ্ঠাবান। তিনি অন্য সবার চেয়ে আলাদা। তাইতো সময়ের সাথে হাজ্বী মোহাম্মদ ইসলাম হয়ে উঠেছেন মেধা ও মননশীল রাজনীতির একজন ধারক ও বাহক। এসব গুনাবলীই তাঁকে ধীরে ধীরে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যাচ্ছে।

আত্নপ্রচার বিমুখ হাজ্বী মোহাম্মদ ইসলাম হতে পারেন আবারও আগামীর তরুণ প্রজন্মের রাজনীতিবিদদের আদর্শ।

টেকনাফ পৌরসভায় জনপ্রিয়তার শীর্ষে মানবিক নেতা খ্যাত হাজ্বী মোহাম্মদ ইসলাম যিনি বন্যায় কবলিত মানুষের পাশে দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ নিয়ে ছুটে গেছেন।।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাও মনে প্রাণে বিশ্বাস করেন। দেশরত্ন শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে দৃঢ় অঙ্গীকার বদ্ধ মানবিক নেতা টেকনাফ পৌরসভার ক্লিন ইমেজের বর্তমান মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

আদর্শ, নৈতিকতা, সামাজিক দায়বদ্ধতা ও শেকড় সন্ধানী মানসিকতায় তিনি অনন্য। জনগনের প্রতি অপরিসীম দায়বদ্ধতা থেকে শেকড়সন্ধানী এই সমাজসেবী দেশের যেকোনো দুর্যোগে ছুঁটে যান সাধারণ জনগনের সুখ-দু:খে পাশে দাঁড়াতে ভুলে যান না, বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ এই অনুসারী।

টেকনাফ পৌরসভার জনগণের প্রতি রয়েছে তাঁর সীমাহীন ভালবাসা। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য উন্নয়নের মহাসড়কে নিয়ে যেতে আবারও চান তিনি।

টেকনাফ পৌরসভার জনগণের শাসক না হয়ে সেবক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে নিয়ে আবারও সামনের দিকে এগিয়ে আবারও যাওয়ার স্বপ্ন দেখেন তিনি। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার যে উন্নয়ন দর্শন, সেই উন্নয়ন অগ্রযাত্রার একজন সারথি হতে চান।

জনসাধারণের কাছে তুমুল জনপ্রিয় মানবিক নেতা হাজ্বী মোহাম্মদ ইসলাম’কে টেকনাফ পৌরসভায় আবারও মেয়র পদে হিসেবে দেখতে চায় পৌরবাসী।

এটাই এখন তাদের প্রাণের দাবি। স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্চাসেবকলীগ, ছাত্রলীগের তৃনমূল পর্যায়ের নেতাকর্মী থেকে শুরু করে খেটে-খাওয়া মানুষেরাও তাঁর পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্থানীয় নেতাকর্মীদের এই উচ্ছ্বাসই বলে দেয় তিনি টেকনাফ পৌরবাসীর মনে কতোটা জায়গা করে নিয়েছেন। তাই এখন একটি সুসংবাদের জন্য প্রতিক্ষার প্রহর গুনছে টেকনাফ পৌরসভাবাসী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ