আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

উল্লাপাড়ায় ত্রান বিতরণ অব্যাহত 

অনলাইন ডেস্কঃ

 

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাড়িতে বাড়িতে গিয়ে কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী পৌছে দিলেন তানভীর ইমাম এমপি। মঙ্গলবার সকালে তিনি উপজেলার সলপ,দূর্গানগর,লাহিড়ী মোহনপুর, কয়রা,পূর্ণিমাগাঁতী,উধুনিয়া,এবং বড়হর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ২ হাজার ৫শ’জন কর্মহীন হতদরিদ্র,নিম্ন বিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ।

তানভীর ইমাম, বলেন উল্লাপাড়ার মানুষ কেউ না খেয়ে থাকবে না। সবার বাড়িতে খাবার পৌঁছে দিবো আমি। এসময় তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় কর্মহীন,হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষ কে বাড়ি,বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে৷ আপনারা কেউ ঘর থেকে বের হবেন না, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত নয়,সবাই সচেতন থাকুন। নির্দেশনা মেনে চলুন। আমরা সবাই মিলে এই সংকট মোকাবেলা করবো। এসময় তিনি প্রশাসন,ইউপি চেয়ারম্যান সহ দলের তৃর্ণমূল নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, কোন মানুষ যেন না খেয়ে থাকে। সে দিকে লক্ষ্য রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলি ইসলাম কবিতা,সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমান ,যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল সহ প্রমূখ।

উল্লাপাড়া উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় তানভীর ইমাম এমপি তার নিজস্ব অর্থায়নে প্রায় সাড়ে ৪ হাজার কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন। মঙ্গলবার ৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ২ হাজার ৫শ জন কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে এ কার্যক্রমের উদ্ধোধন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ