আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

ঝালকাঠির রাজাপুরে এক যুবকের মরদেহ উদ্ধার

ইমাম হোসেন, ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা থেকে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাজাপুরের হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, নিহত ব্যক্তির বিষয়ে স্থানীয়রা কোনো তথ্য না দিতে পারলেও নিহত ব্যক্তির পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, তার নাম মো. আজিজুল হক, পিতা মো. আবুল কালাম আজাদ। রাজধানীর নিউ মার্কেট থানাধীন এ্যলিফেন্ট রোডে তার বাসা। এ ছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকেট পাওয়া গেছে। তাতে দেখা যায়, তিনি গতকাল ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

এ বিষয় স্থানীয় সূত্রে জানাযায়, আজ সকাল ৮টার দিকে হাজী মঞ্জিল নামের এক ভবনের ছাদ ছাদ থেকে ভারি কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কীভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন, তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাঁকে কেউ ফেলে দিয়েছে- এসব বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। নিহত আজিজুলকে এর আগে কেউ কোনদিন এই এলাকায় দেখেননি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। আশেপাশের লোকজনের সাথে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। নিহত ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে এবং তদন্ত করে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ