আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

বীনাপানি বিদ্যালয় ছাত্র কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

খান ইমরান , বরিশাল প্রতিনিধি 

 

উৎসবমুখর পরিবেশে নগরীর ৪ নম্বর ওয়ার্ডস্থ বীণাপানি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ ফেব্রুয়ারী) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শিশু শিক্ষার্থী ভোটারদের অংশগ্রহণে এ ভোট উৎসব অনুষ্ঠিত হয়। এই স্কুলে ৭টি কাউন্সিলর পদে মোট প্রতিদ্বন্দ্বিতা করেন ১৮ জন শিক্ষার্থী। এর বিপরীতে ভোটার ছিল মোট ৩২৬ জন। তাদের ভোটে সাতজন প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

এরা হলেন- তৃতীয় শ্রেণির ছাত্র ও দৈনিক দখিনের মুখ পত্রিকার ব্যবস্থাপক মো. আসাদুজ্জামান রিপনের ছেলে মো. জাকারিয়া খান ও একই শ্রেণির ছাত্রী তাবাচ্ছুম তোয়া, চতুর্থ শ্রেণিতে শেখ সৌরভ, শ্রেয়াতন্দ, পঞ্চম শ্রেণিতে শিফাত, সুবশ্রি ও অর্পন দাস নির্বাচিত হয়েছে। নির্বাচনের সার্বিক পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক পার্থ সারতী সাহা।

এদিকে নির্বাচন চলাকালে বীণাপানি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এসময় তাঁর সাথে ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার রায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল লতিফ মজুমদার, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ.আর.এম মিজানুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাছিমা বেগম। বীনাপানি সরকারি প্রাথমিক বিদ্যালয় স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে বিজয়ী প্রতিনিধিদের স্কুল শিক্ষক ও ম্যানেজিং কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ