আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং

ঝালকাঠিতে বেদে ও হিজরা সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের খাদ্যদ্রব্য বিতরন

ইমাম হোসেন, ঝালকাঠি প্রতিনিধি: 

 

ঝালকাঠিতে জেলা পুলিশের পক্ষ থেকে বেদে, হিজরা ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। কোভিড-১৯ তথা করোনা ভাইরাসের কারনে দেশে চলমান লকডাউনের অবস্থায় কর্মহীন অসহায় বেদে, হিজরা সহ প্রায় শতাধিক গরীবের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে ঝালকাঠি জেলা পুলিশ। এ উপলক্ষে ৪ এপ্রিল শনিবার ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ বিষয় ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, দেশে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রাখার মাধ্যমে জেলা পুলিশের পক্ষ থেকে আজ ত্রান সামগ্রী বিতরন করছি। সারা দেশে চলমান লকডাউন অবস্থার প্রভাবে এ জেলার মানুষ বিশেষ করে ডেইলি লেবার অর্থাৎ (যারা দিন আনে দিন খায়) তারা সরকারি নির্কদেশনা মেনে চলছে। আজ তারা কর্মহীন হয়ে পরেছে। আর তাদের কর্মহীন জীবনে তাদের পাশে দাড়াবার মাধ্যমে প্রত্যেককেই ৫কেজি চাল, ১কেজি ডাল ও ১কেজি সোয়াবিন তেল দেল দেয়া হয়েছে। সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধী সামাজিক দুরত্ব বজায় রাখতে
সবাইকে এগিয়ে আসতে হবে।

ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে জেলা পুলিশে খাদ্য সামগ্রী বিতরনের সময়
মোঃ হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), কাজী মোঃ ছোয়াইব অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবং এম.এম. মাহমুদ হাসান, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ঝালকাঠি সহ জেলা পুলিশের সকল উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ