আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

খন্দকার মো: বিল্লাল হোসেন দোয়া প্রার্থী- করোনার উপর্সগ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন

 

আখাউড়া প্রতিনিধিঃ
মো সুজন হাজারী :

আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও চট্টগ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ি আলহাজ্ব খন্দকার মো: বিল্লাল হোসেন করোনার উপর্সগ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন এ তথ্য নিশ্চিত করে জানান, আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও চট্টগ্রামস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব খন্দকার মো: বিল্লাল হোসেন কয়েকদিন ধরে জ্বরে ভোগছিলেন তাই তার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামস্থ আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে তার ভাগিনা মো: আজিম ভুইয়ার মৃত্যুর পর তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন। তিনি দ্রুত তার রোগ মুক্তি কামনা করে দলীয় নেতৃবৃন্দসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।
খন্দকার বিল্লাল হোসেনের নিকট আত্মীয় হাদিস ভুইয়া জানান, বিএনপি নেতা খন্দকার মো: বিল্লাল হোসেনের জ্বর কমেছে আজ। করোনা রিপোর্ট এখনো হাতে পায়নি তারা। বর্তমানে শারিরিকভাবে কিছুটা ভালো আছেন বলেও তিনি জানান। আলহাজ্ব খন্দকার মো: বিল্লাল হোসেনের জন্য সকলের নিকট তিনি দোয়া চেয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ