আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

সিংগাইরে পিকআপ চাপায় ঝড়ে গেল একই পরিবারের দুই শিশুর প্রাণ

 

আমিনুর রহমান, সিংগাইরঃ

 

মানিকগঞ্জের সিংগাইরে পিকআপ ভ্যান চাপায় নিহত একই পরিবারের ২বোন। দূর্ঘটনাটি ঘটে আজ (১১ জুন) বিকেল পৌণে ৩ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর সড়কের বাস্তা-গাজিন্দা মাদ্রাসার সামনে। ঘটনাস্থলেই নিহত হন বড় বোন শিশু সুবর্ণা (৯)। ছোট বোন ইশা (২) কে মূমুর্ষূ অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঘটনার পর থেকেই পিকআপ ড্রাইভার ও হেল্পার পলাতক।

নিহত সুবর্ণা ও ইশা উপজেলার ধল্লা ইউনিয়নের পশ্চিম বাস্তা গ্রামের ইস্রাফিলের মেয়ে। নিহত সুবর্ণা ২য় শ্রেনির ছাত্রী ছিলেন।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, নিহত শিশু সুবর্ণা ও ইশার মা ফোনে টাকা লোড করার জন্য সুবর্ণা ও তার ছোট বোন ইশাকে বাড়ির পাশে দাড় করিয়ে বাড়ির ভেতর টাকা আনতে যায়। এসময় হঠাৎ করে হেমায়েতপুরমুখী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির সামনে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ২ বোনকে চাপা দিয়ে রাস্তার পাশে আনুমানিক ২০ ফুট দুরে পিকআপ ছিটকে উল্টিয়ে পড়ে।

ঘটনাস্থলেই বড় বোন সুবর্ণা (৯) মারা যায়। ছোট বোন ইশা (২) -কে আশঙ্কাজনক অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় শিশু ইশাও মারা যায়। এতে পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে বাস্তা-গাজিন্দা মাদ্রাসার একজন প্রতিবন্ধী শিক্ষক হাফেজ ছানোয়ার হোসেন অল্পের জন্য প্রাণে বেচে গেছেন। তার ট্রাই সাইকেলের এক চাকা ভেঙ্গে গেছে।

সিংগাইর থানা পুলিশ ঘটনাস্থলে এসেই পিকআপটি জব্দ করেছেন এবং লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হবে বলে জানান। এঘটনায় চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে নিশ্চিত করেন থানার তদন্ত কর্মকর্তা ওসি আবুল কালাম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ