আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ঢাকায় নারী উদ্যোক্তা সংগঠনের গ্র্যান্ড মিট আপ ও উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ

শনিবার (১ জানুয়ারি) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আজিমপুরে অবস্থিত ‘আজিমপুর অ্যাস্টেট জনকল্যাণ সমিতি’ হল রুমে অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম ‘নারী উদ্যোক্তা সংগঠন’ কর্তৃক আয়োজিত এবং আজরিফ ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতি লিমিটেড-এর সার্বিক সহযোগিতায় ‘গ্র্যান্ড মিট-আপ এবং উদ্যোক্তা মেলা-২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিমপুর অ্যস্টেট জনকল্যাণ সমিতির সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল হোসেন কাউছার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান জালাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রিন্সিপাল অ্যাডমিনিস্ট্রেশন অফিসার এম এ মোতালেব টুটু, নারী উদ্যোক্তা সংগঠনের অ্যাডভাইজার লেখক সাংবাদিক এয়াকুব বাদশা, সংগঠনের সভাপতি রোয়েনা রহমান, গ্রুপ অ্যাম্বাসেডর নারী উদ্যোক্তা জেসমিন খান চাঁদনী, সংগঠনের সহ-সভাপতি শেফা জাহান, সাধারণ সম্পাদক আফরোজা আহমেদ জবা, সফল নারী উদ্যোক্তা তানজিনা ইসলাম শরমি, মেহেরুন কোয়েন, আখতার হোসনে বাপ্পী এবং মাসুমা ইসলাহসহ শত নারী উদ্যোক্তা।

উক্ত মেলায় সারা দেশ থেকে ১১ জন নারী উদ্যোক্তাকে ‘সফল নারী উদ্যোক্তা সম্মাননা’ অতিথি এবং বিশেষ অবদানের জন্য ৯টি ক্যাটাগরিতে মোট ৩২টি অ্যাওয়ার্ড দেয়া হয়। মেলায় ৩৫টি স্টল এবং ১৩০ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন। মেলায় বক্তারা নারী উদ্যোক্তাদের ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসা করতে গিয়ে বিভিন্ন প্রতিবন্ধকতা ও তার থেকে উত্তরণের জন্য আলোচনা করেন এবং ব্যাংক লোন সহজিকরণসহ কয়েকটি দাবি উপস্থাপন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ