আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস নিয়ে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক 

 

আতঙ্কিত নয়, সতর্ক হই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে ও প্রতিরোধে করনীয় বিষয়ক এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার লোহাচুড়া হাট প্রাঙ্গনে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ব্যবস্থাপনায় ও লোহাচুড়া যুব সমবায় সমিতি লিমিটেডের সৌজন্যে এই বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে আলহাজ্ব সাখাওয়াত মাস্টারের সভাপতিত্বে করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর)। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবু তালেব জলসা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আকতারুজ্জামান, সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মুনজুরুল আলম, লোহাচ’ড়া বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক চঞ্চল খোন্দকার, লোহাচুড়া যুব সমবায় সমিতির লিমিটেডের সভাপতি মোহাতাব আকন্দ প্রমুখ। উঠান বৈঠক শেষে সাধারন মানুষদের মাঝে করোনা ভাইরাস সচেতনতায় প্রচারপত্র বিতরন করা হয়।

এছাড়াও করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে হলে কেমন করে হাত ধুতে হবে, কিভাবে হাসি-কাশি দিতে হবে সেই বিষয়গুলো ওই এলাকার সাধারন মানুষদের দেখানো হয় এবং এই করনীয় নিয়মগুলো পরিবারের অন্য সদস্যদের মাঝে পৌছে দেওয়ার আহবান জানানো হয়। কারণ একমাত্র সতর্কতা ও সচেতনতাই পারে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ