আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ ইং

আশুলিয়ায় গভীররাতে চলন্ত ট্রাকে আগুন

নিজস্ব প্রতিবেদক 

ঢাকার সাভারস্থ আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি ট্রান্সপোর্ট এজেন্সির চলন্ত ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ট্রাক ও এতে থাকা বিপুল পরিমাণ স্টেশনারীজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিকসহ আনুমানিক প্রায় ৭-৮ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

বুধবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

এ ব্যপারে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, গতকাল রাতে রাজধানীর ধোলাইখাল এলাকা থেকে বিপুল পরিমাণ স্টেশনারীজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিকসহ বিভিন্ন মালামাল পাবনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এসময় ট্রাকটি ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌছলে হঠাৎ এর পিছনের অংশে আগুন ধরে যায়। আগুন পরবর্তীতে দ্রুত পুরো ট্রাকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণ ট্রাক ও এতে থাকা আনুমানিক প্রায় ৭-৮ লাখ টাকার সমস্ত মালামাল পুড়ে যায়।

তিনি আরো জানান, পুড়ে যাওয়া ট্রাকটি মহানগর ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের হয়ে রাজধানী থেকে দেশের বিভিন্ন অঞ্চলের ব্যবসায়ীদের কাছে পণ্য পরিবহন করে থাকে। গতকাল রাতে ট্রাকটি পাবনা জেলার বেশ কিছু ব্যবসায়ীর বিভিন্ন ধরণের পণ্য পরবহন করছিলো। তাই নিশ্চিত করে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ইঞ্জিনের ওভারহিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান এই ফায়ার কর্মকর্তা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ