আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

আশুলিয়ায় নারী জঙ্গি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

ঢাকার আশুলিয়ায় নিউ জে.এম.বি জঙ্গি সংগঠনে এক নারী সদস্য আটক সহ দেশীয় আগ্নেয়াস্ত্র, ড্রোন ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় শায়লা শারমিন নামের ওই জঙ্গি সদস্যকে আটক করা হয়।

সরেজমিন ঘটনাস্থলে গিয়ে জানা যায়, সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের গোকুলনগর বাজার সংলগ্ন একটি দুই তলা বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে
ঘিরে রাখেন পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা।

ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বিপিএম, পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উপস্থিত গণমাধ্যমকে ব্রিফ করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন- ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) মোহাম্মদ সাঈদুর রহমান, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ, ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার, আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাভেদ মাসুদ সহ অন্যান্য আইনশৃংখলা বাহিনীর সদস্যরা।

ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার সাংবাদিকদের জানান, বগুড়া জেলা পুলিশের একটি মামলার তদন্তের সূত্র ধরে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ৫ং ওয়ার্ডের গকুলনগরের প্রবাসী আকতার হোসেন এর স্ত্রী শিরিন সুলতানার বাড়িতে জঙ্গি সংগঠনের উপস্থিতির বিষয়ে জানা যায়। (সোমবার) ১৩ জানুয়ারি বিকাল থেকে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট
বাড়িটি ঘিরে ফেলে। পরে বাড়ির নিচতলা থেকে নিউ জে.এম.বি জঙ্গি সংগঠনের নারী সদস্য শায়লা শারমিন কে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটক শায়লা শারমিন এর স্বামীর নাম তানভীর। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইআইটি বিভাগের নিয়মিত ছাত্র। তানভির নিউ জেএমবি’র আইটি এক্সপার্ট।
আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হাসান সরদার।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ