আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২১ ইং

শিশু ধর্ষনের ঘটনায় অভিযুক্তে ধর্ষক আদালতে জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক

আশুলিয়া আমবাগানে রিকশা চালকের ১১ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত কুদরত হোসেন (৩২) কে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের উপ-পরিদর্শক রকিবুল হাসান। এর আগে আসামিকে (৭ জানুয়ারি) গভীর রাতে আশুলিয়ার গোকুলনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে আজ সকাল ৭ টার দিকে আদালতে প্রেরণ করে।

গ্রেফতার আসামী কুদরত হোসেন মুনশিগঞ্জ জেলার শ্রীনগর থানার মৃত বাচ্চু মিয়িার ছেলে। বর্তমানে আশুলিয়ার গোকুলনগর এলাকার রাসেল মিয়ার ভাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতো। সে তিন সন্তানের জনক বলে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক রকিবুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার গোকুলনগর বাজার থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। বুধবার (৮ জানুয়ারি) তাকে আদালতে নেওয়া হলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে সে। একই সাথে অপরাধের বর্ণনা দেয়।

গত ২ জানুয়ারি সন্ধ্যার দিকে আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমতলা এলাকায় এ ঘটনা ঘটে। আসামি ভুক্তভোগীর ভাড়া বাসার সামনে থেকে কৌশলে নিয়ে প্রায় ১০০ ফুট দুরে আকবর দিপুর নির্মাণাধীন ২তলা ভবনের নিচতলায় নিয়ে শিশুকে ধর্ষণ করে। এসময় কিশোরী অসুস্থ্য হয়ে পড়লে তাকে আবার বসায় দিতে আসে ধর্ষক নিজেই। এসময় ভুক্তভোগী তার দাদীকে দেখে চিৎকার দিয়ে ডাকলে আসামি অন্ধকারে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী কিশোরীকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজের ওসিসিতে ভর্তি করা হয়। গত ৪ জানুয়ারি শিশুর মা বাদী হয়ে অজ্ঞাত এক জনকে আসামি করে মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ