আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং

আশুলিয়ায় অবৈধ ১০০০ গ্যাস সংযোগ বিছিন্ন করে তিতাত গ্যাস কোম্পানি 

নিজস্ব প্রতিবেদক

আশুলিয়ায় বিভিন্ন বাসা বাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সংযোগের দুই কিলোমিটার এলাকার প্রায় ১ হাজার সংযোগ বিছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার আউকপাড়া ও পূর্বসদরপুর এলাকায় বিভিন্ন অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

এসময় বিভিন্ন বাসা বাড়ির রাইজার ও পাইপগুলো খুলে নেওয়া হয়। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজে প্রায় ৭০ জন শ্রমিক অংশ নেন।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম আমাদের এ অভিযান মাসজুড়ে চলে এসেছে। যারা এসব অবৈধ সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আজ আমাদের অভিযানে আশুলিয়ার আউকপাড়া ও পূর্বসদরপুর এলাকার বিভিন্ন জায়গায় দুই কিলোমিটার এলাকা জুড়ে অবৈধভাবে নেওয়া ১০০০ আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

তিনি আরও বলেন, রাষ্ট্রীয় এই সম্পদের চুরি ঠেকাতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের করা হচ্ছে।

গ্যাস সংযোগ বিছিন্নকালে অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. মহিউদ্দীন আহম্মেদ, মো. আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান এবং উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ