আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

ঘোড়াঘাট পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর সভাপতি কাইয়ুম,সম্পাদক আহসান

রাবি প্রতিনিধি:

ঘোড়াঘাট উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত আংশিক কমিটির সভাপতি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ সেশনের শিক্ষার্থী মো: কাইয়ুম হোসাইন এবং সাধারণ সম্পাদক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থী মো: আহসান হাবিব। ঘোড়াঘাট উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর উদ্যোগে আয়োজিত আজকের নবীন বরণ, মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপনী পর্বে উক্ত আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়।

আজ ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নবীন বরণ, মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঘোড়াঘাট উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর উদ্যোগে আয়োজিত
আজকের অনুষ্ঠানে ঘোড়াঘাট উপজেলা থেকে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়। উক্ত প্রোগ্রামে উপস্থিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়। এরপর শিল্পকলা একাডেমির অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

ঘোড়াঘাট উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ আয়োজিত আজকের নবীন বরণ, মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থাকার কথা ছিল মাননীয় সংসদ সদস্য জনাব শিবলী সাদিক। প্রধান অতিথির প্রতিনিধি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াঘাট উপজেলার চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী। উপস্থিত ছিলেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, ইউএনডিপি তে কর্মরত আকতারুল ইসলাম।

উক্ত প্রোগ্রামে সভাপতিত্ব করেন ঘোড়াঘাট উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি রেজভী হাসান। এছাড়াও ঘোড়াঘাট উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদে প্রায় শতাধিক শিক্ষার্থী ও অত্র এলাকার শিক্ষানুরাগী বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ