আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

সংবাদ প্রকাশের জেরে সিংগাইরে সাংবাদিককে প্রাননাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক:

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেড়ে মানিকগঞ্জের সিংগাইরে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান মুকুলকে দিন দুপুরে প্রকাশ্যে প্রাননাশের হুমকি দিয়েছে মাদক ব্যবসায়ীর সহযোগী ও স্বজনরা। এ ঘটনায় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সিংগাইর থানায় সাধারন ডায়েরি(জিডি) করেছেন।

সোমবার বেলা ১২টার দিকে সিংগাইরের বাস্তা বাসস্ট্যান্ড এলাকায় সাংবাদিক মোস্তাফিজুর রহমান মুকুলের মটরসাইকেলের গতিরোধ করে হুমকি দেয় তারা।

সাংবাদিক মোস্তাফিজুর রহমান বলেন, ”সিংগাইরের ধল্লাতে ব্যাপক হারে বাড়ছে মাদকাসক্ত ও মাদক ব্যাবসায়ীর সংখ্যা” শিরোনামে সংবাদ প্রকাশ করি। সংবাদটি একালায় ব্যাপক আলোচার সৃষ্টি করে। সংবাদটিতে মাদক ব্যবসায়ী আলিম এর নাম উল্লেখ ছিল।
সংবাদ প্রকাশ করায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা আমার উপর ক্ষিপ্ত হয়।মাদক ব্যবসায়ী আলিমের ছোট ভাই মাদকসেবী মিস্টার সময়ের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও তার সহযোগী মন্জু বাস্তা বাসস্ট্যান্ডের কাছে মহা সড়কের মাঝে আমার মটরসাইকেলের গতিরোধ করে সংবাদ প্রকাশ করেছি কেন জানতে চায়। তারা আমাকে জোরপূর্বক মটরসাইকেল থেকে নামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে আমাকে হত্যার হুমকি দেয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা চলে যায়।
আমি তাদের হুমকিতে শঙ্কিত। তারা যে কোনো সময় আমার ক্ষতি সাধন করতে পারে। আমি এঘটনায় থানায় জিডি করেছি।

অভিযুক্ত মঞ্জুর কাছে হুমকির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মুকুল আমার ছোট ভাই হুমকি দেওয়ার প্রশ্নই আসে না।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, সাংবাদিককে হুমকির ঘটনায় থানায় জিডি হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ