আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় চাদা না দেওয়ায় পরিবহন কাউন্টারে হামলা

আশুলিয়া প্রতিনিধি  

 

আশুলিয়ায় চাদা না দেওয়ায় পরিবহন কাউন্টারে হামলাসাভার প্রতিনিধি :
আশুলিয়ায় চাদা না দেওয়ায় রাজু আহম্মেদ নামের এক ব্যবসায়ীর কাউন্টারে হামলা চালিয়ে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকালে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকার শাহজালাল এক্সপ্রেস কাউন্টারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কাউন্টারের ম্যানেজার রনি মিয়া বাদী হয়ে রাতে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্র জানায়, আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় আজিজ নামের এক ব্যক্তির কাছ থেকে দোকান ভাড়া নিয়ে রাজু দীর্ঘদিন যাবৎ কাউন্টার পরিচালনা করে আসছেন। তবে বেশ কিছু দিন যাবৎ ওলিয়ার রহমানের ছেলে রিয়াদ মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে কাউন্টারে চাদা দাবী করে আসছিল। তবে চাদা দিতে অপরাগতা প্রকাশ করায় কাউন্টার ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকিও দিয়ে যায়।
এদিকে শুক্রবার সকালে রিয়াদ মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আবারো কাউন্টারে আসে। এক পর্যায়ে কাউন্টারের মালিক রাজুকে সড়কের উপর ফেলে মারধর শুরু করে। এছাড়াও কাউন্টারে ভাঙচুর চালিয়ে এখান থেকে চলে যাওয়ার জন্য হুমকি দিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে এর আগে বাইপাইলে পরিবহনের চাদার টাকা ভাগ-ভাটোয়ারা নিয়ে রিয়াজ নামের এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়।এ ঘটনায় রিয়াজের পক্ষে রিয়াদ মোল্লা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ