আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ ইং

সাভারে ২১০টি ছাগলসহ খাদে ট্রাক নিহত ২

 নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে একটি ছাগলবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে দুইজন হয়েছে। সেই সাথে প্রাণ গেছে ট্রাকে থাকা ২১০টি ছাগলের।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সবশেষ বেলা ১২ টার দিকে আরেকটি মরদেহ উদ্ধার করা হয়৷
এর আগে, বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-ট্রাক চালকের সহকারী (হেলপার) হাসান (২৩) জয়পুরহাট জেলা থানার পাচুলিয়া গ্রামের ওয়ারেস আলীর ছেলে ও জাকারিয়া জাকির (৩০) একই গ্রামের মৃত ইসলাম হোসেনের ছেলে।
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহম্মেদ জানান, জয়পুরহাট থেকে আসা ঢাকাগামী ছাগলবাহী একটি ট্রাক বৃহস্পতিবার মধ্য রাত ৩টার দিকে জোড়পুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের সহযোগী হাসান নিহত হন। পরে শুক্রবার বেলা ১২ টার দিকে জাকির নামের আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ট্রাকে থাকা ২১০টি ছাগল মারা যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে রাতেই সাভার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর সকালে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সকালে ট্রাকটি খাদ থেকে তোলার চেষ্টা চলছে।

সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর বলেন, আমরা দুই নিহত ব্যক্তির স্বজনদের খবর দিয়েছি৷ তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ট্রাকের চালক ও বাকি আরেকজন এখনো নিখোঁজ রয়েছে৷ তাদের সন্ধান করা হচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ