আজ ২৬শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জুন, ২০২১ ইং

সাভারে মটর সাইকেল আরোহী নারী পোশাক শ্রমিক নিহত

বিশেষ প্রতিনিধি : আব্দুস সালাম

ঢাকার সাভারে বাসের ধাক্কায় জাকিয়া সুলতানা (৩০) নামের এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আমিনবাজার এলাকায় চেক পোস্ট বসিয়ে তরিকুল ইসলামকে নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত ৯টার দিকে সাভারের বলিয়াপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই নারী খুলনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। তিনি গাজীপুরের চন্দ্রা এলাকার লিবার্টি পোশাক কারখানায় কর্মরত ছিলেন। তিনি একই এলাকার হালিম সরদারের স্ত্রী। আটকের নাম তরিকুল ইসলাম, তিনি কালিয়াকৈর চন্দ্রা এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে জানা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাস ষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় এক নারীর লাশ পড়ে আছে। স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে জাকিয়া সুলতানার মরদেহ উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে আনা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হয় এটি সড়ক দুর্ঘটনা। খোঁজ নিয়ে জানা কোন এক মটর সাইকেলে করে ঢাকায় যাওয়ার সময় বাসের ধাক্কায় ওই নারী নিহত হন।
নিহতের স্বামী হালিম সরদার জানান তার স্ত্রীর পরিচিত তরিকুল ইসলামের সাথে রাজধানীর শ্যামলী এলাকা যাচ্ছিলেন। এসময় সাভারের বলিয়াপুর এলাকায় কোন গাড়ির ধাক্কায় পড়ে গিয়ে আমার স্ত্রী মারা যায় বলে জানতে পেরেছি।
সাভার মডেল থানার সহকারি উপ-পরিদর্শক শরিফুল ইসলাম বলেন, নিহতের স্বামী ও স্বজনের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ