আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ ইং

সিঙ্গাইরে মামা-ভাগিনার আওয়ামী লীগ আমরা চাই না: শিল্পপতি টুলু

সিঙ্গাইর প্রতিনিধি:

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেছেন, আমি সিঙ্গাইরের লোক, এই সিঙ্গাইরে উন্নয়ন হোক সেটা আমিও চাই।

আমার চেয়ে যদি ভালো কাজ কেউ করতে পারে তাহলে অবশ্যই আমি তাকে সাপোর্ট করবো। কিন্তু আপনাদের কাছে আমার রিকোয়েস্ট সিঙ্গাইরের ক্ষতি আর করা যাবে না। আমরা সিঙ্গাইরে মামা-ভাগিনার প্রাইভেট লিমিটেড আওয়ামী লীগ আর চাই না।

আমরা চাই জনগণের আওয়ামী লীগ, জননেত্রী শেখ হাসিনা যে আওয়ামী লীগ প্রতিষ্ঠা করতে চান। যারা জনগণের পাশে থাকবে, যারা জনগণের দুঃখ কষ্টের পাশে থাকবে, সেই রকম আওয়ামী লীগ সিঙ্গাইরে প্রতিষ্ঠা করতে চাই।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী করার লক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় টুলু আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বানিয়েছেন।

আমি বিশ বছর ধরে মানুষের সেবা করে যাচ্ছি। মানুষের পাশে সবসময় থেকেছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন চাইবো। আপনাদের দোয়ায় আমি এবার নৌকা প্রতীক পাব ইনশাআল্লাহ।

চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম খান বরশাদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান,

উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, মোঃ রিপন দেওয়ান,জেলা পরিষদ সদস্য মো. তমিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম খান,

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন ও পৌরসভার প্যানেল মেয়র মো. সমেজ উদ্দিন, কাউন্সিলর মো. সামসুল ইসলাম, কামাল হোসেন প্রমুখ।

চারিগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য নাইমুর রহমান রজ্জবের সঞ্চালনায় এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক দেওয়ান কামাল হোসেন,

সদস্য মফিজুল ইসলাম বাদশা ও শেখ মাসুদ, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিন উপজেলার বায়রা ইউনিয়নের চারাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রাত ৯ টার দিকে আরোও একটি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ