আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

হরিরামপুরে অসহায় ২৫ টি পরিবার পেলেন ডেউটিন ও চেক

মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের হরিরামপুরের ২৫ টি অসহায় পরিবার পেলেন ১ বান করে ডেউটিন ও ৩ হাজার টাকার চেক। রোববার( ১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা চত্বরে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম অসহায় পরিবার মাঝে এ ডেউটিন ও চেক বিতরণ করেন।

এরআগে প্রশাসনের উপজেলা হল রুমে এক আলোচনা সভার আয়োজন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “প্রথম বারের মতো জাতীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে দেশ ব্যাপী এই স্থানীয় সরকার মেলার আয়োজন করা হয়েছে। এটা সরকারের অনেক বড় সাফল্য।”

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, “নির্বাচন আসলে অনেক মানুষ মাঠে আসবে। পক্ষে বিপক্ষে অনেক কথা হবে, অপপ্রচার চালাবে। আমরা ওই অপপ্রচার আমলে নিব না। আমরা আমলে নিব, আমার এলাকায়,কে কী উন্নয়ন করল। আমরা সততা ও নিষ্ঠার সাথে ১৫ বছর নেতৃত্ব দিয়েছি।”

তিনি আরও বলেন, আমাকে এখানে জননেত্রী শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছেন, আল্লাহর রহমতে আমার খাতাটা তার কাছে পরিস্কার। আমি তিন বার এমপি হয়ে সরকারের যে বরাদ্দ পেয়েছি, তা শতভাগ আমার নির্বাচনী এলাকায় উন্নয়নের জন্য দেয়ার চেষ্টা করেছি।”

সহকারী শিক্ষক জাকারিয়া হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য, জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি মৃদুলা রহমান নিলু,

সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব প্রমুখ।
এসময় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ