আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ ইং

কুবিতে ‘জামালপুর জেলা ছাত্র সংসদ’ নেতৃত্বে আল মামুন এবং ধ্রুব পাহলোয়ান

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) আঞ্চলিক সংগঠন ‘জামালপুর জেলা ছাত্র সংসদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০ টায় সংগঠনের সভাপতি তরিকুল ইসলাম সিফাত এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী আল মামুন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী ধ্রুব পাহলোয়ান।

নতুন নির্বাচিত সভাপতি আল মামুন বলেন, জামালপুর জেলা থেকে প্রতি বছর অনেক শিক্ষার্থীদের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হোন। ভর্তি পরীক্ষা থেকে শুরু করে যে কোন ক্ষেত্রে আমাদের এলাকার কোন শিক্ষার্থী যাতে কোন ধরনের সমস্যায় বা বিড়ম্বনায় না পড়ে এজন্য আমরা আমাদের সংগঠনের পক্ষ হতে কাজ করছি এবং করে যাবো।আমাকে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে, আমি আমার পক্ষ হতে এই ছাত্র সংসদকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো আর এসব কার্যক্রমে নব্য কমিটির সকলের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি।

এছাড়াও কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সাদ্দাম হোসেন, সুমাইয়া মোরশেদ, হুমায়ূন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার সজিব, অর্থ সম্পাদক ইমন আলম জয়, প্রচার সম্পাদক মির্জা সামীন, দপ্তর সম্পাদক আনিসুর রহমান, ক্রীড়া সম্পাদক আল আরাফাত আমীন রাফি সহ আরো ১৭ জনকে কমিটির বিভিন্ন পদে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য আগামী এক বছরের জন্য কমিটি দায়িত্ব পালন করবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ