আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০২৪ ইং

ঝালকাঠি সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন 

ইমাম হোসেন :

ঝালকাঠি সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে ২৩ আগষ্ট দুপুরে হাসপাতালে কর্মরত সকল কর্মকর্তা/কর্মচারীদের এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দুপুড় দেড়টায় ঝালকাঠি সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক শামীম আহমেদের নেতৃত্বে হাসপাতালের সামনের সড়কে নার্সিং কর্মকর্তা সাজমীন জাহানের (৩৮) উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কর্মকর্তা/কর্মচারীদের অংশ গ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান।

উল্লেখ্য, গত ২২ আগস্ট ২০২৩ তারিখ সকালে সদর হাসপাতাল কম্পাউন্ডে নার্স কর্মকর্তা সাজমীন হাঁটতে বের হলে অজ্ঞাতনামা সন্ত্রাসী (মুখে কাপড় বাধা) তার পথরোধ করে কু-প্রস্তাব দেয়।

নার্স কর্মকর্তা সাজমীন প্রস্তাবে রাজি না হয়ে চিৎকার দিলে সন্ত্রাসীর কাছে থাকা ছুরি দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে তিনি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহত নার্সিং কর্মকর্তা সাজমীন জাহান (৩৮) সদর উপজেলার চামটা গ্রামের রেজাউল হাসানের স্ত্রী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ