আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

আত্রাইয়ে ভটভটি উল্টে চালক নিহত, আহত ৩

মোঃ ফিরোজ আহমেদ,নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে ভ্যানগাড়ীকে সাইড দিতে গিয়ে শ্যালো ভটভটি উল্টে চালক নিহত, তিনজন আহতের খবর পাওয়াগেছে।

ঘটনাটি শনিবার সকাল আনুমানিক সারে আটটায় নওগাঁ-নাটোর মহাসড়কের আত্রাই উপজেলার বিহারীপুর নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত গাড়ীর চালক মাহাবুব (১৮) উপজেলার সোনাডাঙ্গা গ্রামের রুস্তম আলীর ছেলে।

আহতরা হলো উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের সখিমুদ্দিনের ছেলে রহিদুল(৪৫) সদুপুর গ্রামের মৃত আদেশ আলীর ছেলে মোফাজ্জল(৫০) এবং দিঘা গ্রামের এমদাদুল হকের ছেলে রাসেল (২০)।

প্রত্যক্ষদর্শী আমানুল্লা ফারুক বাচ্চু জানায়, মালামাল নিয়ে কাশিয়াবাড়ী হাটে যাচ্ছিলেন গাড়ীটি। নওগাঁ-নাটোর মহাসড়কের আত্রাই উপজেলার বিহারীপুর নামক স্থানে চার মাথার মোড়ে অপর দুই দিক হতে ভ্যানগাড়ী আসায় তাদের সাইড দিতেগিয়ে অতিরিক্ত বাঁক হওয়ায় ভটভটি গাড়ী উল্টে যায়।

এতে ঘটনাস্থলে গাড়ীর চালক মাহাবুব মারা যায় এবং ৩জন আহত হয়।
আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বুসরা জানান, মাহাবুবকে মৃত অবস্থায় পেয়েছি।

আহত তিনজনের মধ্যে রাসেল ও মোফাজ্জল চিকিৎসাধীন রয়েছেন। রহিদুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। বিষয়টি নিয়ে অবজারভেশন চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে ৯ জুন সকালে উপজেলার কাশিয়াবাড়ী পশ্চিমপাড়া নামক স্থানে গৌড় নদীতে গোসল করতে নেমে ময়েনু উদ্দিন সরদার (৬২) নিখোঁজ হন। নিখোঁজের পর হতে স্থানীয় লোকজন ও জেলে জাল ফেলে বেশ কিছু সময় চেষ্টা করা হয়।

পরে আত্রাই ফায়ার স্টেশনে খবর দিলে তারা রাজশাহীর হতে ডুবারু এনে সারাদিন চেষ্টা করেও কোন খোজ করতে পারেনা। অবশেষে শনিবার ১০ জুন সকালে ঘটনাস্থল হতে কিছুদুরে ময়েনের লাশ ভেঁসে ওঠে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ